ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল ভ্যানচালকের

পুঠিয়া সংবাদদাতা: রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আব্দুস সামাদ (৪৫) নামের এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ জুন) সকালে উপজেলা সদর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর স্থানীয়রা ট্রাকটিকে আটক করতে পারলেও চালক ও হেলপার কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করেছে।

এছাড়া পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। বর্তমানে আইনি প্রক্রিয়া শেষে নিহত ভ্যানচালকের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চালাচ্ছে পুলিশ। নিহত ভ্যানচালক আব্দুস সামাদ রাজশাহীর পুঠিয়া উপজেলার সদর ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের আবেদ আলীর ছেলে।

রাজশাহীর পবা হাইওয়ে (শিবপুরহাট) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান বলেন, সকাল সাড়ে ৮টার দিকে ভ্যানচালক আব্দুস সামাদ পুঠিয়ার ঝলমলিয়া হাট থেকে কলাবোঝাই করে নিজের বাড়িতে ফিরছিলেন। পথে পুঠিয়া বাসস্ট্যান্ড পার হয়েই রাজশাহী-ঢাকা মহাসড়কের তাহেরপুরে একটি মালবোঝাই ট্রাক তাকে চাপা দেয়। মালবোঝাই ওই ট্রাকটি রাজশাহী থেকে নাটোরের দিকে যাচ্ছিল। পরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয়রা ধাওয়া করে ট্রাকটি আটক করতে সক্ষম হন। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান- রাজশাহীর পবা হাইওয়ে পুলিশের এই ভারপ্রাপ্ত কর্মকর্তা।

ইউকে/এসএম