লালপুরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অভিযোগে আটক ৪

নাটোর সংবাদদাতা: নাটোরের লালপুর এলাকা থেকে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে বিক্রি করার অভিযোগে চারজন অসাধু কম্পিউটার ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)। একই সঙ্গে কম্পিউটারসহ বিভিন্ন উপকরণ জব্দ করা হয়েছে।

রোববার (২৭ জুন) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানায় র‌্যাব। আটকরা হলেন- লালপুর উপজেলার ফতেপুর গ্রামের মৃত মেছের শেখের ছেলে মো. সাদ্দাম হোসেন (২৯), লালপুর (উত্তর) এলাকার শফি মণ্ডলের ছেলে মো. রনি (২৯) ও লালপুর (চর এলাকা) মো. সালাম খানের ছেলে মো. তাছুম খান (২৫)।

সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, কোম্পানি কমান্ডার মেজর মো. সানরিয়া চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটকরা দীর্ঘদিন ধরে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে টাকার বিনিময়ে হস্তান্তর করে আসছিলো। গোয়েন্দা তথ্যের ভিক্তিতে শনিবার (২৬ জুন) দিনগত রাতে জেলার লালপুর উপজেলার লালপুর বাজার এলাকায় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, কোম্পানি কমান্ডার মেজর মো. সানরিয়া চৌধুরীর নেতৃত্বে অভিযান চালানো হয়। এসময় ছয়টি সিপিইউ, ২২টি হার্ডডিক্স, ছয়টি মনিটর, ছয়টি কি-বোর্ড, ছয়টি মাউস, ৩২টি কার্ড রিডার, ১৮টি কম্পিউটার ক্যাবল, পাঁচটি মোবাইল, ছয়টি সিমকার্ড ও তিনটি মেমোরি কার্ডসহ তাদের আটক করা হয়।

পরে জিজ্ঞাসাবাদ করা হলে তারা অপরাধ স্বীকার করে। এ ঘটনায় লালপুর থানায় মামলা দায়ের করার পর আসামিদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ইউকে/এএস