কোরবানির গরু কিনতে গিয়ে একসঙ্গে লাশ ৪ তরুণ

যশোর সংবাদদাতা: যশোরে ট্রাক ও প্রাইভেট কারের মধ্যে মুখোমুখি সংঘর্ষে প্রাইভেট কারে থাকা চারজন নিহত হয়েছেন। আজ রোববার দুপুরে যশোর সদর উপজেলার নিমতলা ধোপাখোলা এলাকায় যশোর-বেনাপোল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রাইভেট কারে থাকা অপরজনকে আশঙ্কাজনক অবস্থায় যশোরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন সাদমান চৌধুরী (২৭), নাইম (৩৫), সৈয়দ (৪৫) ও আলী নেওয়াজ (৩৫)। এর মধ্যে সাদমান চৌধুরী, নাইম ও সৈয়দ গরু ব্যবসায়ী এবং আলী নেওয়াজ প্রাইভেট কারের চালক। তাঁদের বাড়ি চট্টগ্রামের বায়েজিদ এলাকায়।

পুলিশ জানায়, নিহত ব্যক্তিদের মধ্যে তিনজন গরু ব্যবসায়ী। আসন্ন কোরবানি ঈদ উপলক্ষে প্রাইভেট কারে করে গরু কিনতে যশোরের বেনাপোলে যাচ্ছিলেন।

কয়েকজন প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে নাভারন হাইওয়ে থানার পুলিশ জানায়, আজ দুপুরে যশোর থেকে একটি প্রাইভেট কারে করে সাদমান চৌধুরী, নাইম, সৈয়দ ও সাহাবুদ্দিন (৩৫) যশোর-বেনাপোল মহাসড়ক দিয়ে বেনাপোলের দিকে যাচ্ছিলেন। প্রাইভেট কারটি চালাচ্ছিলেন আলী নেওয়াজ। একই সময় একটি ট্রাক বেনাপোল থেকে যশোরের দিকে যাচ্ছিল। দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার নিমতলা ধোপাখোলা এলাকায় প্রাইভেট কার ও ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কারটি দুমড়েমুচড়ে যায়। চালক আলী নেওয়াজ ও তিন আরোহী সাদমান চৌধুরী, নাইম ও সৈয়দ ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হন শাহাবুদ্দিন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে যশোরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

যশোরের নাভারন হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এস এম আসাদুজ্জামান বলেন, বৃষ্টির মধ্যে ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেট কারের চালকসহ তিন গরু ব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আহত অপর গরু ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত চারজনের মরদেহ ময়নাতদন্তের জন্য যশোরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাক ও প্রাইভেট কারটি আটক রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ইউকে/এএস