বড়াইগ্রামে যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

নাটোর সংবাদদাতা: নাটোরের বড়াইগ্রাম উপজেলায় রুবেল হোসেন (২৬) নামে এক যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (০৪ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার মাঝগাঁও ইউনিয়নের তিরাইল পূর্বপাড়ায় পঁচা বড়াল নদী থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

রুবেল উপজেলার ওই গ্রামের আবু হানিফের ছেলে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. আব্দুর রহিম এ তথ্য নিশ্চিত করে বলেন, প্রতিদিনের মত রুবেল শনিবার (০৩ জুলাই) দিনগত রাতে খাবার খেয়ে নিজের ঘরে ঘুমিয়ে পড়েন। সকালে স্থানীয় লোকজন তিরাইল পূর্বপাড়ায় পঁচা বড়াল নদীতে বস্তায় তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) খায়রুল আলম ও স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল আলীম ঘটনাস্থল পরিদর্শন করেন। একই সঙ্গে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত শুরু হয়েছে।

এদিকে রুবেলের মা জাহেরা বেগম বলেন, রাতে আমি ও রুবেল একসঙ্গে খাবার খেয়ে ঘুমাতে যাই। সকালে প্রতিবেশীরা নদীতে তার মরদেহ দেখতে পেয়ে খবর দেন। কারো সঙ্গে শত্রুতা ছিল না আমার ছেলের। কেন এমনটা হলো বুঝতে পারছি না। যারা আমার সর্বনাশ করেছে, তাদের বিচার চাই।

ইউকে/এএস