জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুরের মৃত্যু

বগুড়া সংবাদদাতা: বগুড়ার শেরপুরে জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর আসাদুল ইসলাম (৪৬) নিহত হয়েছেন। আজ শুক্রবার নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত আসাদুল ইসলাম উপজেলার খামারকান্দি ইউনিয়নের পারভবানীপুর আমতলা গ্রামের মৃত ফজলুল হকের ছেলে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে যৌতুকের দাবিকৃত টাকা দিতে অস্বীকার করায় তাকে ছুরিকাঘাত করে জামাইয় । স্থানীয়রা চিৎকার শুনে আসাদুলকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা যায়, উপজেলার খামারকান্দি ইউনিয়নের পারভবানীপুর গ্রামের শাহিন আকন্দের ছেলে সাব্বির হাসানের সঙ্গে আসাদুলের মেয়ে শিলু আক্তারের প্রেমের সম্পর্ক ছিল। বছর খানেক আগে তারা পালিয়ে বিয়ে করেন। এক পর্যায়ে উভয় পরিবার তাদেরকে মেনে নেয়। সম্প্রতি যৌতুক হিসেবে পাঁচ লাখ টাকা দাবি করেন সাব্বির। তাকে তিন লাখ টাকা দেওয়ার আশ্বাস দেন শ্বশুর আসাদুল। বাকি টাকা নিয়ে দ্বন্দ্ব সৃষ্টি হয়।

বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে স্থানীয় পারভবানীপুর আমতলা বাজার থেকে বাড়ি ফিরছিলেন আসাদুল ইসলাম। তিনমাথা নামক স্থানে পৌঁছলে দাবিকৃত যৌতুকের টাকা নিয়ে জামাই-শ্বশুরের মধ্যে ঝগড়া শুরু হয়। এ সময় সাব্বির শ্বশুর আসাদুলের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যান।

শেরপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত ব্যক্তির বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। সাব্বিরকে গ্রেপ্তার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা নেওয়া হয়েছে বলে জানান তিনি।

ইউকে/এএস