বাঘায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাঘা উপজেলায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে জাকির হোসেন (২৩) নামে এক যুবক খুন হয়েছেন। রোববার (১১ জুলাই) দিনগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার আড়ানী ইউনিয়নের হরিপুর তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

জাকির উপজেলার বাউসা ইউনিয়নের খাগড়বাড়িয়া গ্রামের মাহারউদ্দিন মাস্টারের ছেলে।

তার স্বজনদের অভিযোগ, আড়ানী ইউনিয়নের হরিপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে মো. মোহন তাকে ছুরিকাঘাত করেন।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত সাড়ে ৯টার দিকে ভ্যানে হরিপুর গ্রামে মুরগি কিনতে যাচ্ছিলেন জাকির। এ সময় তিনি হরিপুর তিন রাস্তার মোড়ে মিলনের দোকানের পাশে পৌঁছালে মোহন তার পথরোধ করেন। এক পর্যায়ে ভ্যানচালকের উপস্থিতিতে জাকিরকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। তাৎক্ষণিকভাবে জাকিরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় চিকিৎসক ও পরে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের বড় ভাই নেছার উদ্দিন বলেন, বন্ধুদের সঙ্গে পিকনিক করবে বলে মুরগি কিনতে হরিপুর গ্রামে যাচ্ছিল জাকির। এ সময় তার পথরোধ করে ভ্যানচালকের সামনে ছুরিকাঘাত করে মোহন। খবর পেয়ে ভাইকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, মরদেহ রামেক হাসপাতাল মর্গে ময়নাতদন্ত করা হয়েছে। ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কী কারণে তাকে ছুরিকাঘাত করা হয়েছে তা খতিয়ে দেখছি। এ ঘটনায় থানায় মামলা হবে।

ইউকে/এএস