শখ করে মাছ ধরা হলোনা সারোয়ারের

নিজস্ব প্রতিবেদক: বাড়ির কাছের খালে পানি বাড়ায় ভেসে আসছিলো অনেক মাছ। আর তাই দেখে মাছ ধরার শখ হয় ৮বছরের শিশু সারোয়ারের। কিন্তু মাছ ধরতে গিয়ে পা পিছলে খালের গভীর পানিতে ডুবে মারা যান শিশু সারোয়ার। শখ করে মাছ ধরা হয়না তার। ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জের চাঁপাইদুখামারি গ্রামে। শিশু সারোয়ার একই গ্রামের কালাম ইসলামের পুত্র। দুই ভাই বোনের মধ্যে সারোয়ার ছোট।

প্রত্যক্ষদর্শীরা জানান, সারোয়ারের বাড়ির কাছে একটি খাল রয়েছে। গত শনিবার ওই খালে প্রচুর মাছ পাওয়া যাচ্ছিলো। তাই দেখে অনান্য শিশুদের সঙ্গে সারোয়ার শখ করে সন্ধ্যা ৬টার দিকে মাছ ধরতে যায়। মাছ ধরার এক পর্যায়ে পা পিছলে পানিতে পড়ে যায় সারোয়ার। স্থানীয়রা খোজাখুজি করে না পেয়ে চাঁপাইনবাবগঞ্জ ফায়ার স্টেশনের মাধ্যমে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের ডুবুরী দলকে খবর দেন।

গভীর রাত হয়ে যাওয়ায় রোববার ভোরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের লিডার নুরুন্নবীর নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌছে ডুবুরী রওশনের সহযোগীতায় ডুবুরী জুয়েল রানা নিখোঁজ সারোয়ারকে পাগলার ভাঁড়ার মুখ ( খালের নাম) থেকে সারোয়ারকে উদ্ধার করে। পরে সারোয়ারের লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়। সারোয়ারের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ইউকে/এসএম