দুর্গাপুর থেকে অপহৃত স্কুলছাত্রী ফেনী থেকে উদ্ধার, আটক ২

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর দুর্গাপুর উপজেলা থেকে অপহৃত এক স্কুলছাত্রীকে ফেনীর ছাগলনাইয়া থেকে আটক করেছে র‌্যাব-৫। এই ঘটনায় অপহরণকারীসহ দুই জন আসামিকে আটক করা হয়েছে। সোমবার (৩ অক্টোবর) দুপুরে এই অভিযান পরিচালনা করে র‌্যাব। মঙ্গলবার (৪ অক্টোবর) ভোরে তাদেরকে নিয়ে ফেনী থেকে রাজশাহী পৌঁছেছে র‌্যাবের ওই টিম।

আটককৃতরা হলো- অপহরণকারী মো. মাহাফুজ ওরফে অভি (২৫) এবং তার মা মহসীনা বেগম (৪০)। তবে এই অপহরণ মামলার অপর আসামি অভির বাবা বিয়ানুছ আলী (৫৬) এখনও পলাতক রয়েছেন। তাদের বিরুদ্ধে গত ৭ সেপ্টেম্বর অপহরণের মামলা হয়েছিল দুর্গাপুর থানায়।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)- এর অধিনায়ক রিয়াজ শাহরিয়ার জানান, তারা গোপনে জানতে পারেন যে, রাজশাহীর দূর্গাপুর থানার মামলা স্কুলছাত্রী (১৫) অপহরণ মামলার তিন আসামি ভিকটিমকে নিয়ে ফেনীর ছাগলনাইয়া বাংলাবাজার এলাকায় অবস্থান করছেন। এই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ সদর দপ্তরের একটি আভিযানিক দল সোমবার দুপুরে সেখানে অভিযান পরিচালনা করে।

এ সময় অপহৃত ভিকটিমকে উদ্ধার করা হয়। এছাড়া ওই দুই আসামিকে আটক করা হয়।

পরে র‌্যাবের জিজ্ঞাসাবাদে আসামিরা ওই স্কুলছাত্রীকে অপহরণের কথা স্বীকার করে। পরে তাদেরকে রাজশাহী নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে দুপুরে দুর্গাপুর থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান র‌্যাব-৫ অধিনায়ক।

ইউকে/এসএম