প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

বাঘা সংবাদদাতা: রাজশাহীর বাঘায় প্রেমের ফাঁদে ফেলে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১৩ জুন) দিবাগত রাতে পুলিশ তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো- মিলিক বাঘা এলাকার এমদাদ আলীর ছেলে তারেক (২৫), সাদেক আলীর ছেলে আরিফ হোসেন ওরুফে নাসির উদ্দিন (২৩) ও বাজুবাঘা এলাকার নহসেনের ছেলে সবুজ আলী (২১)। অভিযোগে জানা গেছে, শনিবার সন্ধ্যায় কিশোরীকে মোবাইল করে ডেকে আনে প্রেমিক আলামিন (২২)। তার বাড়ি বাঘা উপজেলার চন্ডিপুর এলাকায়। সেই ওই এলাকার মানিক হোসেনের ছেলে।

কিশোরী অভিযোগে উল্লেখ করেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সুমন তার সাথে এক বছর ধরে প্রেম করে আসছিলো। সর্বশেষ শনিবার (১২-জুন)সন্ধ্যায় সে ওই কিশোরীকে মোবাইল করে উপজেলার তেঁথুলিয়া গ্রাম থেকে বাঘা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ডেকে আনে। এরপর সুমন একটু পরে আসছি বলে তার তিন বন্ধুর কাছে প্রেমিকাকে রেখে চলে যায়।

এদিকে সুমন ঘটনা স্থল থেকে চলে যাওয়ার পর সে আর ফিরে আসেনি। অত:পর বাঘা স্বাস্থ্য কেন্দ্রের পেছনে রাতভর ওই কিশোরীকে গণধর্ষণ করা হয়।

রাজশাহীর বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ঘটনার পর দিন রবিবার রাতে ওই কিশোরী বাঘা থানায় এসে চারজনকে অভিযুক্ত করে একটি গণধর্ষণ মামলা দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। অপর একজন পলাতক রয়েছে। ধৃত আসামীদের সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

ইউকে/এসই/এসএম