হঠাৎ হাসপাতালে ভর্তি শেহনাজ গিল

বিনোদন বিভাগ: হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড অভিনেত্রী শেহনাজ গিল। সোমবার (০৯ অক্টোবর) মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি করা হয় এই অভিনেত্রীকে। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, গেল ৬ অক্টোবর মুক্তি পায় শেহনাজ অভিনীত ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ সিনেমা।

এ সিনেমার প্রচারের কাজে ব্যস্ত সময় পার করছেন তিনি। প্রচার অনুষ্ঠানে অসুস্থ বোধ করলে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। মূলত, ফুড পয়জনিং থেকে শেহনাজের পেটে সমস্যা দেখা দেয়। তবে এখন অনেকটা ভালো আছেন এই অভিনেত্রী।

শেহনাজ হাসপাতালের বিছানায় শুয়ে ইনস্টাগ্রাম লাইভে নিজের শারীরিক অবস্থা নিয়েও কথা বলেছেন। এ অভিনেত্রী বলেন, প্রত্যেক মানুষের জীবনে সময় আসে-যায়। এটি আমার ক্ষেত্রেও ঘটেছে। এটি আবার আসবে। আমি ভালো ছিলাম না। কিন্তু এখন ভালো আছি। আমি একটি স্যান্ডউইচ খেয়েছিলাম, যা ভালো ছিল না। আর তা থেকে আমার ফুড পয়জনিং হয়।

কমেডির মোড়কে সাজানো হয়েছে ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ সিনেমার গল্প। যেখানে রুশি চরিত্রে অভিনয় করেছেন শেহনাজ। সিনেমাটিতে বিশেষ চরিত্রে দেখা যায় অনিল কাপুরকে। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ডলি সিং, কুশা কপিলা, শিবাণী বেদি, নাতাশা রাস্তোগি, করন কুন্দ্রা প্রমুখ।

ইউকে/এএস